ABN News

মমতাকেও গ্রেফতার করা হোক : মালদা কোর্টে জামিন পেয়ে মুকুল রায়ের দাবি

মমতাকেও গ্রেফতার করা হোক :  মালদা কোর্টে জামিন পেয়ে মুকুল রায়ের দাবি

নিজস্ব প্রতিনিধি, এবিএন :- মালদা কোর্ট থেকে জামিন পাওয়ার পর খোদ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ৩০২ ধারায় গ্রেফতার করার বিস্ফোরক দাবি জানালেন বিজেপির কেন্দ্রীয় নেতা মুকুল রায়। খবরে প্রকাশ, মালদার মানিকচক-এ লোকসভা নির্বাচনের সময় একটি গন্ডগোলের ঘটনায় বিজেপি নেতা মুকুল রায় সহ কয়েকজনের বিরুদ্ধে এফআইআর করা হয়েছিল। তাঁদের বিরুদ্ধে অন্যান্য ধারার সাথে ছিল জামিন অযোগ্য ধারাও। গতকাল মালদা কোর্টে সেই মামলায় আত্মসমর্পণ করতে গিয়েছিলেন মুকুল তাঁর কৌঁসুলিদের দাবিমতো তিনি এদিনই জামিন পেয়ে যান। আদালত থেকে বেরোবার মুখে সংবাদমাধ্যমের কাছেএক প্রশ্নের জবাবে জানান, আমার বিরুদ্ধে যত মামলা আছে আমি পুলিশকে এভাবেই সহযোগিতা করছি। যদিও সবই মিথ্যা ও সাজানো মামলা। কিন্তু যিনি এই মামলা করাচ্ছেন, সেই মমতা ব্যানার্জির নামেই তো বারাসাত কোর্টে ৩০২ ধারায় জামিন অযোগ্য ধারায় মামলা রয়েছে। অবিলম্বে তাঁকেও গ্রেফতার করে বিচার বিভাগীয় তদন্ত করা হোক।

আরেক প্রশ্নের জবাবে তিনি সংবাদমাধ্যমকে বলেন, পুলিশ নিরুপায়! ওরা চাকরি বাঁচাতে সরকারের নির্দেশমত কাজ করতে বাধ্য হচ্ছেন। বিরোধীদলের বিরুদ্ধে মিথ্যা মামলা সাজিয়ে প্রশাসনকে বাধ্য করা হচ্ছে বিরোধীদের অসুবিধায় ফেলতে। প্রসঙ্গত মুকুল রায় নিজের জেলা উত্তর ২৪ পরগণায় তার দল বিজেপি পরপর সবকটি পুরসভা দখল করার পর সম্প্রতি তৃণমূলের দলছুট বিজেপি থেকে ফের তৃণমূলের ফিরে আসায় এই জেলায় হাতছাড়া হওয়া পুরসভাগুলি ফের তৃণমূলের দখলে চলে গেছে। এ ব্যাপারে দলের মধ্যে যথেষ্ট চাপের মুখে পড়তে হচ্ছে মুকুলকে অবশ্য এ ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘তৃণমূল বন্দুকের নল ধরে আর প্রশাসনকে দিয়ে ভয় দেখিয়ে তৃণমূল ছাড়া কাউন্সিলরদের ফের দলে ফেরাচ্ছে বলে তাঁর কাছে অভিযোগ করেছেন বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়া অধিকাংশ নিরুপায় জনপ্রতিনিধিই।

ওঁদেরও মিথ্যা মামলা দেওয়ার ভয় দেখানো হচ্ছিল। ওঁরা কেউ স্বেচ্ছায় দলবদল করেননি। আগামী বিধানসভা নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে মমতা বিজেপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা সাজাচ্ছেন আর পুলিশকে দিয়ে অত্যাচার করাচ্ছেন। তবে এতে কোন লাভ হবে না, আগামী নির্বাচনে রাজ্যে বিজেপি দু”শোর ওপর আসনে জয়ী হয়ে সরকার গঠন করবে।’ তাঁর দাবি, আসন্ন পৌরসভা নির্বাচনেই তৃণমূল সেটা টের পাবে। সাধারণ মানুষ আমাদের সাথেই আছেন।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *