ABN News

ফের বঙ্গ ক্রিকেটে ডালমিয়া যুগ : নতুন সভাপতি অভিষেক

ফের বঙ্গ ক্রিকেটে ডালমিয়া যুগ : নতুন সভাপতি অভিষেক

এবিএন স্পোর্টস :- বোর্ড প্রেসিডেন্ট হিসেবে সৌরভ গঙ্গোপাধ্যায় দায়িত্ব নেওয়ার পর থেকেই ফাঁকা ছিল বঙ্গ ক্রিকেটের নিয়ামক সংস্থার প্রেসিডেন্টের পদটি। সৌরভের পরবর্তী সময়ে সিএবি’র প্রেসিডেন্ট যে অভিষেক ডালমিয়াই হবেন সেই বিষয়ে এক প্রকার নিশ্চিত ছিল বাংলার ক্রিকেট মহল। বুধবার সরকারী ভাবে সিএবি প্রেসিডেন্টের দায়িত্ব নিলেন ডালমিয়া পুত্র।

সিএবি সচিবের পদে এলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের অগ্রজ স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। অভিষেক ডালমিয়া সভাপতির পদে মনোনয়ন দেওয়ার পরই শূন্য স্থান তৈরি হয় সচিবের চেয়ারে। এ দিন সিএবির নতুন সচিব হিসেবে দায়িত্ব নিলেন স্নেহাশিস। স্নেহাশিস বা অভিষেক কারোর বিরুদ্ধেই মনোনয়ন জমা পড়েনি বাংলা ক্রিকেটের সর্বোচ্চ দপ্তরে। ফলে বুধবার সিএবি’তে আয়োজিত এসজিএম-এ সরকারী সচিব এবং সভাপতি হিসেবে সরকারী ভাবে ঘোষণা করা হয় স্নেহাশিস এবং অভিষেকের নাম।

উল্লেখ্য, সিএবি-র ইতিহাসে সব থেকে কম বয়সে প্রেসিডেন্ট নির্বাচিত হলেন অভিষেক ডালমিয়া। অভিষেকের এখন বয়স ৩৮। এর আগে এত কম বয়সে কেই সিএবি-র সর্বোচ্চ পদে আসীন হননি। এ দিন নয়া সচিব এবং সভাপতি’কে শুভেচ্ছা জানান বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়। 

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *