ABN News

পৌর নির্বাচনের প্রাক্কালে, শান্তিপুর শহর বিজেপির উদ্যোগে প্রথম জনসভায় উদ্যমী কর্মী-সমর্থকরা

পৌর নির্বাচনের প্রাক্কালে, শান্তিপুর শহর বিজেপির উদ্যোগে প্রথম জনসভায় উদ্যমী কর্মী-সমর্থকরা

মলয় দে , এবিএন :- সমস্ত বুথ কমিটি গঠনের পর, নব গঠিত জেলা কমিটির তৎপরতায় জেলার প্রতিটি ব্লকে সিএ এ, নাগরিক আইন সম্পর্কে সুস্পষ্ট ধারণা দানের উদ্দেশ্য জেলাব্যাপী চলছে পথসভা।08,02 2020 শান্তিপুর শহর টু এর পক্ষ থেকে শান্তিপুর রেল বাজার সংলগ্ন স্থানে পথসভা কার্যত পরিণত হয়েছিলো জনসভায়। উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বিজেপি নেতা বঙ্কিম ঘোষ, নদিয়া জেলা দক্ষিণের সাধারণ সম্পাদক নিরঞ্জন বিশ্বাস, শহর বিজেপির নেতা চাণক্য সেন, শহর এক এর সভাপতি বিপ্লব কর, শহর দুই সভাপতি সুকুমার বিশ্বাস, সহ বিশিষ্ট নেতৃত্ব। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষক সেলের নেতা অমিত বৈরাগী।

সভাথেকে আগামী পৌরসভা নির্বাচনে স্বচ্ছ ভাবমূর্তিসহ ডাবলুডাবলু সভা গঠনের ডাক দেওয়া হয়। ডিজিটাইজেশন, তথ্যপ্রযুক্তির অগ্রগতি, রেশনিং ও গ্যাসের মত গুরুত্বপূর্ণ বিভাগে স্বচ্ছতা আনা, সহ কেন্দ্রীয় সরকারের একাধিক ভূয়শী প্রশংসা করেন নেতৃত্ব। দেশের নির্দিষ্ট উৎপাদিত ফসল, পরিষেবা কিভাবে অনুপ্রবেশকারীদের আগমনের ফলে, দেশের অসামঞ্জস্যতা এসেছে তা আলোচনা করে সি এ এ, এন আর সি, সম্পর্কে সরলীকরণ করা হয় সমর্থকদের কাছে।

আজ শান্তিপুর ডাকঘর মোড়ে শান্তিপুর শহর টু এর পক্ষ থেকে আরেকটি পথসভার আয়োজন করা হয়। এবাদেও সুত্রাগড় নতুনহাটে , মতিগঞ্জ গেস্ট হাউজের পাশে দুটি পৃথক পথসভা অনুষ্ঠিত হয় গতকাল এবং আজ। প্রত্যেক জায়গায় উপস্থিত কর্মী-সমর্থকদের দেখে স্পষ্ট কে তারা সমস্ত বাধা কাটিয়ে সম্পূর্ণ ভাবে তৈরি আগামী পৌরসভা নির্বাচনের জন্য।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *