ABN News

নদীয়ার শান্তিপুরে ফের সাট্টার দোকানের সামনে প্রকাশ্য দিবালোকে ধারালো অস্ত্র দিয়ে কোপ

নদীয়ার শান্তিপুরে ফের সাট্টার দোকানের সামনে প্রকাশ্য দিবালোকে ধারালো অস্ত্র দিয়ে কোপ

নিজস্ব প্রতিনিধি, এবিএন :- গতকাল দুপুর সাড়ে তিনটে নাগাদ, শান্তিপুর মাতালগড় বাজারের পাশে রাস্তার উপর প্রকাশ্যে ধারালো অস্ত্র নিয়ে মারামারি দেখলো পথচলতি সাধারণমানুষ।
ওই এলাকারই সুমন বিশ্বাস পিতা কালিপদ বিশ্বাস স্নান করতে যাওয়ার সময় এ দৃশ্য দেখে ঠেকাতে গিয়ে আঘাতপ্রাপ্ত হয় এমনটা জানায় সে নিজে। তার দেখা বক্তব্য অনুযায়ী, মাতালগড়েরই 27 বছর বয়স্ক মুরারী নন্দী, (পিতা মৃত মদন নন্দী) কে এলাকার বাবু ধারালো অস্ত্র নিয়ে মারামারিতে লিপ্ত। মুরারী নন্দী হাতে এবং দুই কাঁধে ধারালো অস্ত্রের আঘাত প্রাপ্ত হয়ে শান্তিপুর হাসপাতালে ভর্তি হয় হলে পরবর্তীতে কল্যাণী থেকে কলকাতায় ট্রান্সফার করা হয়। অন্যদিকে বাবু প্রামানিক খানিকটা আঘাত নিয়েই নিখোঁজ হয়ে যায়। তার মা বাড়িতে থাকলেও পাল্টা অভিযোগ করেন টুকাই বাবু কে মারতে এসেছিলো।

ঘটনাস্থলে শান্তিপুর থানার ওসি মুকুন্দ চক্রবর্তী, এসডিপিও লালটু হালদার উপস্থিত হন। সকলের সঙ্গে কথা বলে বিষয়টি অতি তৎপরতার সঙ্গে দেখবেন বলে জানান। এখনো পর্যন্ত গুরুতর আহত মুরারী নন্দীর বাড়ির পক্ষ থেকে গতকাল রাতে শান্তিপুর থানা লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকাবাসীর এক অংশের মত রাস্তার পাশে প্রকাশ্যে সাট্টার দোকান থাকায়, এ ধরনের ঘটনা, উত্তরোত্তর বৃদ্ধি পাবে। যদিও এই অঞ্চলে আগেও এ ধরণের আরো দু’একটি ঘটনার দৃষ্টান্ত আছে। আর এক অংশ মনে করছেন রাস্তার পাশে পড়ে থাকা জমি দোকানের জন্য প্লট হিসেবে আটকে রাখা নিয়ে বিবাদ ছিল দুজনের মধ্যে। গতকাল রাতেই বাবু প্রমানিক নামে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। প্রশাসনিক সূত্রে এখনো পর্যন্ত বিষয়টি তদন্তাধীন।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *