ABN News

দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১০৭ রানে জিতে সমতা ফেরাল ভারত

দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১০৭ রানে জিতে সমতা ফেরাল ভারত

এবিএন স্পোর্টস :- ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম ম্যাচে হেরে গিয়ে পিছিয়ে পড়লেও, দ্বিতীয় ম্যাচে ১০৭ রানে জিতে সমতা ফেরাল ভারতীয় দল। আজ বিশাখাপত্তনমে ব্যাটে-বলে অসাধারণ পারফরম্যান্স দেখাল ভারত। দুরন্ত শতরান করলেন দুই ওপেনার রোহিত শর্মা (১৫৯) ও লোকেশ রাহুল (১০২)। শ্রেয়স আয়ার করেন ৩২ বলে ৫৩ রান। ঋষভ পন্থ ১৬ বলে ৩৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন। বাঁ হাতি স্পিনার কুলদীপ যাদব হ্যাটট্রিক করেন। প্রথম ভারতীয় হিসেবে একদিনের আন্তর্জাতিকে দু-বার হ্যাটট্রিক করলেন তিনি। মহম্মদ শামিও তিন উইকেট নেন। রবীন্দ্র জাডেজা নেন জোড়া উইকেট। ভারতের ৫ উইকেটে ৩৮৭ রানের জবাবে ২৮০ রানে অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ।

এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ। তবে রোহিত ও রাহুলের ব্যাটিং তাণ্ডবে বড় রানের পথে এগিয়ে যায় ভারতীয় দল। ওপেনিং জুটিতে যোগ হয় ২২৭ রান। এরপর শ্রেয়স ও ঋষভ দ্রুত রান তোলেন। ফলে ভারতের অধিনায়ক বিরাট কোহলি প্রথম বলেই কোনও রান না করে ফিরে গেলেও সমস্যা হয়নি।

বিশাল রান তাড়া করতে নেমে ক্যারিবিয়ানদের জয়ের আশা কার্যত ছিল না। তবে শাই হোপ (৭৮) ও নিকোলাস পুরান (৭৫) লড়াই করেন। কিমো পল করেন ৪৬ রান। ৩৩-তম ওভারের শেষ তিন বলে কুলদীপ ফেরান হোপ, জেসন হোল্ডার ও আলজারি জোশেফকে।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *