ABN News

গোয়ার ইন্টারন্যাশনাল সেন্টারে সম্পন্ন হল ন্যাশনাল ডিজাইনার আওয়ার্ড

গোয়ার ইন্টারন্যাশনাল সেন্টারে সম্পন্ন হল ন্যাশনাল ডিজাইনার আওয়ার্ড

নিজস্ব প্রতিনিধি, এবিএন :- গোয়ার ইন্টারন্যাশনাল সেন্টারে ন্যাশনাল ডিজাইনার আওয়ার্ড সম্পন্ন হল। পুরো দেশ থেকে আসা 1000 এরও বেশি ডিজাইনার এর মধ্যে 400 জন ডিজাইনার এর ড্রেস র‍্যাম্প এ নামানো হয়। ফ্যাশনেবল ড্রেস এর চমক সবার কাছে প্রশংসনীয় ছিল। সকল ডিজাইনার খাদি কে এক নতুন রূপে প্রস্তুত করেছিল। আন্তর্জাতিক ডিজাইনার অঞ্জু মোদি, শ্রীমতি রুমা দেবী, শ্রীমতি পারমিতা ব্যানার্জি এবং শ্রী রড্রিক্স, দীপক গোলানি এনারা নির্ণায়ক এবং বিশেষ অতিথি রূপে উপস্থিত ছিলেন।

শো-এর সমাপন শ্রীমতি অঞ্জু মোদি (ন্যাশনাল অ্যাওয়ার্ড বিজেতা এবং ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড উইনারতথা রামলীলা বাজিরাও মাস্তানিএই বিশেষ ফিল্ম এর ডিজাইনার) ডিজাইনার পরিধানের দ্বারা সমাপন হয়েছিল।কার্যক্রমের উদ্দেশ্য ছিল এই যে দেশের নির্মিত হওয়া কাপড় অর্থাৎ খাদি সিল্ক ইত্যাদি কে আন্তর্জাতিক স্তরে খ্যাতি প্রদান করা এবং তার সাথে হস্তশিল্পিদের তুলে ধরা।
এই অনুষ্ঠানে কর্পোরেট এবং মার্কেটিং জগতের অনেক দিগজেরা ছিলেন।

আমাদের বাংলার গর্বের বিষয় এই যে আমাদের ব্যারাকপুরের ছেলে ডিজাইনার দেবজ্যোতি গোস্বামী এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন অনেক প্রতিযোগীদের মধ্যে(400 এর মতো) এবং ইন্ডো ওয়েস্টার্ন ক্যাটাগরিতেতে উইনার হন এবং ন্যাশনাল অ্যাওয়ার্ড পান।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *