ABN News

করোনা আতঙ্কে বারুণী মেলা বন্ধের দাবি, চলছে মাইকিং,সাক্ষর সংগ্রহ

করোনা আতঙ্কে বারুণী মেলা বন্ধের দাবি, চলছে মাইকিং,সাক্ষর সংগ্রহ

নিজস্ব প্রতিনিধি, দ্যা রেগুলার :- করোনা থেকে বাঁচতে বারুণী মেলা বন্ধের দাবিতে ঠাকুরনগর রেল স্টেশনে মাইকিং করে চলছে প্রচার ও সাক্ষর সংগ্রহ। রবিবার সকাল থেকে স্টেশনের উপরে মাইক বেধে করোনা নিয়ে পথচলতি মানুষের সচেতন করছে সচেতন নাগরিক বিন্দ। সেই সঙ্গে ঠাকুরনগর বারুণী মেলা বন্ধের জন্য জন সাক্ষর সংগ্রহন করছে তারা। সন্ধ্যা সাক্ষর সহ ঠাকুরবাড়ির দুই পক্ষ শান্তনু ঠাকুর, মমতা ঠাকুর ও পুলিশ প্রশাসকে একটি গন ডেপুটেশনে জমা দেবেন তারা।

সচেতন নাগরিক বিন্দের দাবি, বারণী মেলায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন ধরনের মানুষের জমায়েত হয়। দলবদ্ধভাবে কামনা সাগরে স্নান করে। সেখান থেকে একজনের করোনাভাইরাস থাকে অন্যের শরিরে যেতে পারে। ফলে এই বছর বারুনী মেলা বন্ধ রাখার দাবি জানাচ্ছেন তারা।এ বিষয়ে শান্তনু ঠাকুর বলেন, মতুয়া মেলা করার আমরা কেউ না ভক্তরাই এই মেলা করেন। আমরা কাউকে ঠাকুরবাড়িতে আসতে বারন করতে পারি না।

মমতা ঠাকুর বলেন, সারা দেশে করোনা যে আতঙ্ক তৈরি হয়েছে তাতে সরকারি কোন নির্দেশিকা জারি হলে সেটা আমরা মান্যতা দেবো। এই বিষয়ে আমারা মেলা করব কিনা সেটা নিয়ে দ্রুত মিটিং করে ঠিক করব। কারন আমাদের কাছে সব থেকে আগে ভক্ত জীবন।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *